মেহেদী ডিজাইন ২০২৪ পিক

মেহেদী ডিজাইন ২০২৪ পিক এই পোস্টের মেহেদি ডিজাইন গুলি দীপাবলি, ঈদ, বিবাহ এবং ভারতীয় সাধারণ উদযাপন গুলিতে বা ঐতিহ্যগত দিন গুলিতে নারীদের কাছে নিয়মিত জনপ্রিয়। এই ধরনের ২০২৪ সালের সেরা ডিজাইনের ছবি দিয়ে আজকের পোস্টটি সাজিয়েছি। আশা করি সবার ভালো লাগবে। এই সহজ মেহেদী ডিজাইন ২০২৪ পিক গুলি আমরা কয়েকটি ধাবে ভাগ করেছি যা আমরা নিচে সহজ ভাবে ডিজাইন গুলি দিয়ে সাজিয়েছি।আপনার যদি সাধারণ মেহেদি ডিজাইন লেআউটের প্রয়োজন হয় বা খুজে থাকেন তাহলে এই পোস্ট শেষ পর্যন্ত দেখুন। কারন আমার এই পোস্টে শত শত ছবি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।

বিয়ে বাড়িসহ বিভিন্ন অনুষ্ঠানে হালকা মেহেদি ডিজাইন ছোট বড় সকলেরই পছন্দ। কারণ অনেকেই হয়তোবা গর্জিয়াস মেহেদী ডিজাইন পছন্দ করেন না, তারা চায় লেটেস্ট সিম্পল টাইপের নতুন মেহেদির ডিজাইন যা দেখতে হবে সিম্পল এবং অতি সাধারণ।

আধুনিক সহজ মেহেদীর ডিজাইন:

ক্রমশ বড় থেকে ছোট পর্যন্ত সর্বমোট চারটি সার্কেল দ্বারা আবদ্ধ এই সহজ মেহেদী ডিজাইন টি ছোট বড় ছেলে এবং মেয়েদের সকলের হাতের পিঠের উপরিভাগে বেশ মানাবে। বিশেষ করে সুন্দর ত্বকের অধিকারীনি রমণী মেয়েদের বা হাতে এ ধরনের মেহেদির ছোঁয়া বেশ আকর্ষণীয়ভাবে ফুটে উঠবে।

হালকা মেহেদী ডিজাইন ছবি:

লতা পাতার সাথে চাঁদের প্রতীক যেন প্রতিটি মুসলমানের ঈদ আনন্দ কে আবেগ আপলোডসমৃদ্ধ করে তোলায় যথেষ্ট। এ ধরনের হালকা মেহেদি ডিজাইন ছবির নকশা মুসলিম ছেলে মেয়ে যে কেউ ডান হাতের তালুতে কিংবা হস্তপৃষ্ঠে ব্যবহার করতে পারেন। আপনি যদি মুসলিম হয়ে থাকেন, তাহলে এই স্টাইলের মেহেন্দি নকশা ডান হাতে ব্যবহার করার জন্য গুরোত্বরুপ করা হলো।

নতুন মেহেদীর ডিজাইন:

ময়ূরী ইস্টাইলের এই মেহেন্দি নকশাটি মেয়েদের হাতের কব্জিতে ও মধ্যভাগে বেশ মানাবে। আপনি যদি সুন্দরী ত্বকের অধিকারীনি হয়ে থাকেন; তাহলে হাতের ঠিক মাঝখানের মাংসের উপরে নরম জায়গায় এই ময়ূরী ডিজাইনটি ব্যাস লাইটের বিকল্প হিসেবে ব্যবহার করতে পারেন।

মেহেদীর ডিজাইন:

ট্যাটুপ্রেমীদের জন্য একটু ভিন্ন রকমের হালকা মেহেদি ডিজাইন ট্যাটু দিলাম; যা আপনার হাতের উপরিভাগ কিংবা পৃষ্ঠে ইউজ করতে পারেন। আপনার ত্বকের কালার ফর্সা কিংবা শ্যামলা হোক না কেন, উভয়ই রং এর ত্বকে এই ট্যাটু ডিজাইন টি এক অনন্য সৃষ্টি মুখর হয়ে উঠবে।

সিম্পল মেহেদীর ডিজাইন:

হাতের এপিঠ কিংবা ওপিঠ উভয়পৃষ্ঠে যে কারো ত্বকের সাথে অর্ধ প্রজাপতির এই সিম্পল মেহেদি ডিজাইন টি চমৎকারভাবে মানানসই হবে। বাটারফ্লাই মেহেন্দি নকশাটি আপনার ডান কিংবা বা হাতের যেকোনো অথবা উভয়টিতে ব্যবহার করতে পারবেন। এটি অংকন করা যেমনি সহজ তেমনি অনেক সময় স্বল্পতার মাঝেই আট করার সুযোগ মিলবে।

মেহেদীর ডিজাইন সহজ:

তিন রেখা বিশিষ্ট ফুলপাতার সাথে অঙ্কিত এই মেহেদির ডিজাইনটি মোটা মেয়েদের জন্য দৃষ্টিনন্দিত হবে। আপনার স্বাস্থ্য যদি মোটামুটি মিডিয়াম লেভেল বা হালকা দৃষ্টপুষ্ট ঘরানার হয়ে থাকে; তাহলে ফর্সা হাতে এই মেহেদির ডিজাইনটি চমৎকার মানাবে। শ্যামলা বর্ণের ডান কিংবা বাঁ হাতের তালুতে পরিপাটি ভাবে আঁকতে পারেন এই নকশাটি; আশা করি মোটামুটি ভালই মানাবে।

নববর্ষের মেহেদীর ডিজাইন:

মালা বর্ণের এই পরিপাটি মেন্দি ডিজাইনটি ছোট বড়, চিকন ও মোটা যে কোন মেয়ের হাতে ভীষণভাবে সুন্দর লাগবে। আপনার প্রিয়জনকে খুশি করতে বা বিবাহ উপলক্ষে অথবা যে কোন অনুষ্ঠান আয়োজনে মালা বৈশিষ্ট্যপূর্ণ নববর্ষের মেহেদীর ডিজাইনটি আজ হাতে আঁকুন।

নতুন মেহেদির ডিজাইন For Little baby:

যদিও এটি বাচ্চাদের হাতের তালুর মেহেদির ডিজাইন এর তালিকায় রেখেছি। তবে ছোট বড় যে কেউ চাইলেই এই নকশাটি নিজের মনের মতো করে মাধুর্য মিশিয়ে ব্যবহার করতে পারেন। তবে ছোট ও বাচ্চা মেয়েদেরকে এই ডিজাইনটিতে চমৎকার নান্দনিক লাগবে।

মেহেদির ডিজাইন পিক:

অর্ধ ময়ূরফুল ও লতা বিশিষ্ট মেহেন্দির নকশাটি সাধারণত যে কোন অনুষ্ঠানে কমন ভাবে পড়তে পারেন। তবে বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান যেমন: পূজা পার্বণ, ঈদ উৎসব সহ নানারকম আয়োজন উপলক্ষে সাদামাটা এই হালকা মেহেদি ডিজাইন আপনার হাতের ছোঁয়াকে রঙিন স্পর্শে আলোকিত করবে।

হালকা মেহেদির ডিজাইন:

হাতের পাশ থেকে তর্জনী আঙ্গুল পর্যন্ত স্বর্ব আকৃতির এই সাধারণ স্টাইলের মেহেদির নকশা কম বয়সি এবং মধ্যবয়সী নারীদের হাতে বেশ মানানসই হবে। সর্বোচ্চ ৪০ ঊর্ধ্ব বয়স্ক মহিলাদের হাতেও এই ডিজাইনটি সুন্দরভাবে ফুটে উঠবে।

মেহেদী ডিজাইন ২০২৪ পিক:

আমাদের কথা:

আমরা সব সময় চেষ্টা করি নতুন নতুন ডিজাইন গুলি খুজে আপনাদের মাঝে শেয়ার করতে। যাতে সবাই উপকৃত হয়। এছাড়াও নতুনদের জন্য আমাদের রয়েছে মেহেদী ডিজাইন ভিডিও টিউটুরিয়াল, যারা ডিজাইন করতে পারেন না, তারা আমাদের ভিডিও থেকে পছন্দ মত ডিজাইন করে নিতে পারবেন।