বাংলালিংক ইন্টারনেট অফার

সম্মানিত বাংলালিংক গ্রাহক আপনাদের জন্য রয়েছে ২০২৪ সালের সেরা কয়েকটি ইন্টারনেট অফার। আপনি কম দামে বেশি ইন্টারনেট প্যাকেজ গুলো কিনতে পারবেন।

আজকের পোস্টে ২০২৪ সালের সেরা কয়েকটি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানাবো। যেখানে আপনি কম টাকায় বেশি ইন্টারনেট কিনতে পারবেন। অনেক সময় সবার সিমে এই অফার গুলো থাকে না। আবার দেখা যায় অনেকের সিমে অফার গুলো রয়েছে কিন্তু তার সিমে কোন এসএমএস আসে না অফারের। তাই আপনি নিচের থাকা সকল কোড গুলো ডায়াল করে দেখতে পারেন কোন অফারগুলো আপনার সিমে রয়েছে।

বাংলালিংক ইন্টারনেট অফার দেখার নিয়ম

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড | বাংলালিংক ইন্টারনেট অফার

যেকোনো বাংলালিংক সিমে সম্পূর্ণ ফ্রিতে ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন। বাংলালিংক সিম ১ জিবি ইন্টারনেট সম্পূর্ণ ফ্রিতে কিন্তু এটি আপনি একবার নিতে পারবেন। একবারের বেশি এই অফারটি নিতে পারবেন না।

বাংলালিংক সিমে ফ্রি ১জিবি-৭দিন নিতে ডায়াল করুন:

*১২১*৭৮৫#

সর্বোচ্চ একবার নিতে পারবেন।

বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৪

বাংলালিংক ২০জিবি+৪০০মিনিট কোড

বাংলালিংক সকল গ্রাহক এই অফারটি নিতে পারবেন। সকল বাংলালিংক সিমে ২০ জিবি + ৪০০ মিনিট ৩০ দিন মেয়াদে কিনতে পারবেন। এই অফারটি আপনি যত খুশি ততবার নিতে পারবেন।

২০ জিবি + ৪০০ মিনিট ৩০ দিন মাত্র ৪৯৮ টাকায় নিতে ডায়াল করুন:

*১২১*৭৪৯৮#

বাংলালিংক ১৪৯ টাকায় ৭ জিবি কোড

বাংলালিংক সিমে ৭ জিবি ইন্টারনেট ৭ দিন মেয়াদে নিতে পারবেন সবাই।

৭ জিবি ৭ দিন মাত্র ১৪৯ টাকায় নিতে ডায়াল করুন:

*১২১*১৪৯#

বাংলালিংক-এ মাত্র ৯ টাকায় ১ জিবি কোড

সকল বাংলালিংক সিমে এই অফার থাকবে না। তাই আপনি চাইলে এই অফারটি চেক করে দেখতে পারেন আপনার সিমে আছে কিনা।

মাত্র ৯ টাকায় ১ জিবি ৭ দিন মেয়াদ নিতে ডায়াল করুন:

*৮৮৮# (একবার)

বাংলালিংক ২ জিবি ৭ দিন কোড | বাংলালিংক এমবি অফার

প্রত্যেক বাংলালিংক সিমে ৩৬ টাকায় ২ জিবি ইন্টারনেট ৭ দিন মেয়াদে কিনতে পারবেন। এই অফারটি সবাই পেতে পারেন তাই নিচের কোটি ডায়াল করে চেক করে দেখুন।

২ জিবি ৭ দিন মাত্র ৩৬ টাকায় নিতে ডায়াল করুন:

*১২১*৭০৩৬#

বাংলালিংক ১ জিবি ৭ দিন কোড

সকল বাংলালিংক সিমে এই অফারটি রয়েছে। ১ জিবি ইন্টারনেট ৭ দিন মেয়াদে ১৮ টাকা দিয়ে কিনতে পারবেন।

১ জিবি ৭ দিন মাত্র ১৮ টাকায় নিতে ডায়াল করুন:

*১২১*৭০১৮#

বাংলালিংক ৩ জিবি ৭ দিন কোড

আপনার বাংলালিংক সিমে এই অফারটি সব সময় থাকবে। বাংলালিংক সিমে ৩ জিবি ইন্টারনেট ৭ দিন মেয়াদে মাত্র ৮৯ টাকায় নিতে পারবেন।

৩ জিবি ৭ দিন মাত্র ৮৯ টাকায় নিতে ডায়াল করুন:

*১২১*৮০৮৯#

বাংলালিংক ২ জিবি ৭ দিন কোড

বাংলালিংকে সেরা ইন্টারনেট অফার এর মধ্য এই অফারটি রয়েছে। বাংলালিংক সিমে ২ জিবি ৭ মেয়াদ মাত্র ৬৯ টাকায় পাবেন। এই অফারটি সকল সিমেই রয়েছে।

২ জিবি ৭ দিন ৬৯ টাকায় পেতে ডায়াল করুন:

*১২১*৬৯#

বাংলালিংক ১ জিবি ৭ দিন কোড

বাংলালিংক সেরা ইন্টারনেট অফারের মধ্যে এই অফার থাকবে। সকল বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট ৭ দিন মাত্র ৪৯ টাকায় অফারটি নিতে পারবেন।

১ জিবি সাত দিন ৪৯ টাকায় নিতে ডায়াল করুন:

*১২১*৪৯#

বাংলালিংক ১ জিবি ৭ দিন কোড

বাংলালিংক বন্ধ সিমে ১ জিবি ৭ দিন মেয়াদে মাত্র ২৮ টাকায় কিনতে পারবেন। এই অফারটি শুধুমাত্র বাংলালিংক বন্ধ সিমের জন্য প্রযোজ্য।

১ জিবি সাত দিন ২৮ টাকায় নিতে ডায়াল করুন:

*১২১*৭০২৮#

বিশেষ করে যাদের বাংলালিংক সিম বন্ধ রয়েছে প্রায় তিন থেকে চার মাস। তারা নিচের এই কয়েকটি ডায়াল করে দেখতে পারেন। যাদের সিম বন্ধ থাকে তারা এই কোডটি ডায়াল করলে ভালো ভালো অফার পাবেন। এছাড়া যাদের চরিত্র সিম রয়েছে তারাও তাইলে এই কোডটি ডায়াল করে দেখতে পারেন। কিন্তু বন্ধ সিমের তুলনায় তাদের চলিত সিম তাদের সিমে তেমন একটি অফার থাকবে না। তাই আপনার বন্ধ বা সচল সিম হোক না কেন এই কোটি ডায়াল করে দেখুন।

*১২১*২০০#

বাংলালিংক আমার অফার গুলো চেক করার জন্য ডায়াল করুন *৮৮৮# এই কোডটি। যারা মূলত বাংলালিংক সিম দিয়ে ইন্টারনেট চালিয়ে থাকেন তারা প্রতিদিন এই কোডটি ডায়াল করুন তাহলে প্রতিদিনের অফারগুলো আপনি দেখতে পারবেন। এখানে অনেক ভালো ভালো অফার চলে যেগুলো হয়তো অনেকেই জানে না। কারণ সবাই তো আর এই কোটি ডায়াল করেন না প্রতিদিন। তাই আপনি যদি বাংলালিংক সিম দিয়ে ইন্টারনেট ব্যবহার করেন তাহলে দিনে একবার হলেও কোটি ডায়াল করে অফার গুলো দেখে নিবেন।

বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স চেক কোড

অনেকে জানতে চান বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স কোন কোড দিয়ে চেক করতে হয়? বাংলালিংক শুধু ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *৫০০০*৫০০# এই কোডটি।

বাংলালিংক সকল ব্যালেন্স চেক করার কোড

আপনি একটি কোড ডায়াল করেই আপনার ব্যালেন্সে কত টাকা আছে? কত মিনিট হয়েছে? কত জিবি ইন্টারনেট রয়েছে? কত এসএমএস রয়েছে? এই সকল একটি কোড দিয়েই জানতে পারবেন। সকল ব্যালেন্স চেক করার কোড *১২১*১#

এই কোডটি ডায়াল করলে আপনাকে ফিরতি একটি এসএমএস এ সকল ব্যালেন্স জানিয়ে দিবে।