২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন – Best Gaming Phone Under 20000 in Bangladesh

আপনি যদি ২০,০০০ টাকার মধ্যে একটি ভালো গেমিং ফোন কিনতে চান, তাহলে আজকের পোস্টটি আপনার জন্য। কারণ আজকের এই পোস্টে আমরা আলোচনা করব বাংলাদেশের বাজারে ২০,০০০ টাকার মধ্যে পাওয়া যাওয়া ভালো মানের গেমিং ফোন নিয়ে। আপনি যদি মনে মনে একটি ভালো মানের গেমিং ফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে এই আর্টিকেলটি ভালোভাবে পড়ুন। আশা করি আপনার কাঙ্খিত ফোনটি পেয়ে যাবেন। চলুন দেখে নেওয়া যাক ২০,০০০ টাকার আশেপাশে সেরা গেমিং ফোনের খেতাবের শীর্ষ তালিকায় থাকা ফোনগুলো।

ইনফিনিক্স নোট ৩০ – ৮ জিবি/১২৮ জিবি

২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন

আমাদের তালিকার শীর্ষে রয়েছে ইনফিনিক্স নোট ৩০। 8GB র‍্যাম এবং 128GB স্টোরেজ সহ এই ফোনটি একাধিক অ্যাপ্লিকেশন এবং ভারী গেমগুলি কোনও ল্যাগ ছাড়াই পরিচালনা করতে পারে। 120Hz রিফ্রেশ রেট সহ 6.78-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে একটি মসৃণ এবং দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা সরবরাহ করে। এটিতে রয়েছে একটি শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি 99 প্রসেসর, যা পাবজি এবং কল অফ ডিউটির মতো সর্বাধিক চাহিদাযুক্ত গেমগুলিও পরিচালনা করতে পারে। এছাড়াও, 5000 এমএএইচ ব্যাটারি রয়েছে যার ফলে ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে দীর্ঘক্ষণ। সামগ্রিকভাবে, ইনফিনিক্স নোট 30 একটি বাজেট-বান্ধব তবে শক্তিশালী গেমিং ফোন যা বিবেচনা করার মতো। এই ফোনটির দাম ১৮,৯৯৯ টাকা।

রিয়েলমি সি৫৩ – ৬ জিবি/১২৮ জিবি

২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন২০,০০০ টাকার মধ্যে গেমিং ফোনের জন্য রিয়েলমি সি৫৩ একটি চমৎকার বিকল্প হতে পারে আপনার জন্য। এতে রয়েছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, যা বেশিরভাগ গেমারদের জন্য যথেষ্টের চেয়ে বেশি। ৯০ হার্জ রিফ্রেশ রেট সহ বড় ৬.৭৪-ইঞ্চি এইচডি+ ডিসপ্লে একটি মসৃণ এবং দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা সরবরাহ করে। এতে রয়েছে একটি শক্তিশালী অক্টা-কোর চিপসেট প্রসেসর, যা সহজেই ভারী গেমগুলো পরিচালনা করতে সক্ষম। উপরন্তু, ৫০০০ এমএএইচ ব্যাটারি ঘন ঘন চার্জিং প্রয়োজন ছাড়াই দীর্ঘ গেমিং সেশন নিশ্চিত করে। স্লিক ডিজাইন এবং চিত্তাকর্ষক পারফরম্যান্সের কারণে রিয়েলমি সি৫৩ নিঃসন্দেহে ২০,০০০ টাকার মধ্যে সেরা গেমিং ফোনের শীর্ষ প্রতিযোগী। আপনি যদি এই ফোনটি নিতে চান তাহলে আপনাকে ১৭,৯৯৯ টাকা গুনতে হবে।

ইনফিনিক্স হট ৩০আই – 4GB/64GB

২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোনস্বল্প বাজেটের মধ্যে সেরা গেমিং ফোনগুলোর মধ্যে Infinix Hot 30i একটি দুর্দান্ত পছন্দ হতে পারে আপনার জন্য। এটি 4 গিগাবাইট র‍্যাম এবং 64 গিগাবাইট স্টোরেজ দিয়ে আসে। 90Hz রিফ্রেশ রেট সহ 6.56-ইঞ্চি HD+ ডিসপ্লে একটি মসৃণ এবং প্রতিক্রিয়াশীল গেমিং অভিজ্ঞতা সরবরাহ করে। এটি একটি মিডিয়াটেক হেলিও জি 37 প্রসেসর দ্বারা চালিত, যা ফ্রি ফায়ার এবং মোবাইল লেজেন্ডের মতো জনপ্রিয় গেমগুলি কোনও বাধা ছাড়াই পরিচালনা করতে পারে। আর এর 5000 mAh ব্যাটারি দিয়ে আপনি আপনার ফোনটি নিঃশ্বাস নিয়ে যাওয়ার চিন্তা না করে ঘণ্টার পর ঘণ্টা গেম খেলতে পারবেন। সামগ্রিকভাবে, Infinix Hot 30i একটি বাজেট-বান্ধব গেমিং ফোন। আপনি যদি এই ফোনটি নিতে চান তাহলে আপনাকে 10,999 টাকা গুনতে হবে।

অপো এ৫৭ – ৪ জিবি/৬৪ জিবি

২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন

২০,০০০ টাকার মধ্যে গেমিং ফোনের জন্য অপো এ৫৭ একটি চমৎকার অপশন। এতে ৪ গিগাবাইট র‍্যাম এবং ৬৪ গিগাবাইট স্টোরেজ রয়েছে। ৬.৫৬ ইঞ্চির এইচডি ডিসপ্লেটি ছোট হতে পারে তবে এটি একটি মসৃণ এবং প্রতিক্রিয়াশীল গেমিং অভিজ্ঞতা প্রদান করে। এটিতে একটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরও রয়েছে, যা সহজেই বেশিরভাগ গেম পরিচালনা করতে পারে। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার-ঘণ্টার ব্যাটারিটি ছোট মনে হলেও অপোর ফাস্ট চার্জিং প্রযুক্তির মাধ্যমে আপনি খুব সহজেই গেমিংয়ে ফিরে আসতে পারবেন। অপো এ৫৭ একটি কমপ্যাক্ট ফোন হতে পারে, তবে এটি অবশ্যই পারফরম্যান্সের সাথে আপস করে না, এটি একটি দুর্দান্ত বাজেট-বান্ধব গেমিং ফোন বিকল্প হিসাবে তৈরি করে। আপনি যদি এই ফোনটি কিনতে চান, তাহলে আপনাকে ১৬,৯৯০ টাকা দিতে হবে।

টেকনো স্পার্ক ১০ প্রো কেআই৭

২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন
আপনার বাজেট যদি ২০ হাজার টাকার মধ্যে থাকে তাহলে এই টেকনো স্পার্ক ১০ প্রো কেআই৭ ফোনটি আপনার জন্য একটি দুর্দান্ত অপশন হতে পারে। এতে 8 গিগাবাইট র‍্যাম এবং 128 গিগাবাইট স্টোরেজ রয়েছে। 90Hz রিফ্রেশ রেট সহ 6.78-ইঞ্চি HD+ ডিসপ্লে একটি মসৃণ এবং দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা সরবরাহ করে। এটিতে একটি মিডিয়াটেক হেলিও জি 88 প্রসেসরও রয়েছে, যা অ্যাসফাল্ট 9 এবং পাবজির মতো ভারী গেমগুলি পরিচালনা করতে পারে। উপরন্তু, 5000mAh ব্যাটারি ব্যাটারি লাইফ সম্পর্কে চিন্তা না করে দীর্ঘ গেমপ্লে সেশন নিশ্চিত করে। এর সাশ্রয়ী মূল্য এবং শালীন গেমিং পারফরম্যান্সের সাথে, টেকনো স্পার্ক ১০ প্রো কেআই৭ অবশ্যই বিবেচনা করার মতো। আপনি যদি এই ফোনটি নিতে চান তাহলে আপনাকে ১৫,৯৯৯ টাকা গুনতে হবে।

আমাদের কথা

২০,০০০ টাকার নিচে গেমিং ফোনের জন্য রয়েছে দারুণ সব অপশন যা দিচ্ছে হাই পারফরমেন্স, চিত্তাকর্ষক গ্রাফিক্স এবং স্মুথ গেমপ্লে। এই বিভাগের সেরা প্রতিযোগীদের মধ্যে রয়েছে Infinix Note 30, Realme C53, Infinix Hot 30i, OPPO A57 এবং Tecno Spark 10 Pro KI7।

আজকের পোস্টে উল্লেখ করা ফোনগুলোর মধ্যে আপনার জন্য কোন ফোনটি পারফেক্ট বা কোন ফোনটি নিতে চাচ্ছেন তা আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। আর যদি সম্ভব হয় তাহলে পোস্টটি শেয়ার করে আপনার গেমার বন্ধুদেরকে জানার সুযোগ দিন, ধন্যবাদ সবাইকে।